শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে শাহজাদপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক উত্তর দিগন্তের ৯ম বর্ষপূর্তী উপলক্ষে আলোচনা ও ইফতার অনুষ্ঠিত

প্রকাশিত : 09:57 PM, 24 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে নিয়মিত প্রকাশিত সাপ্তাহিক উত্তর দিগন্ত পত্রিকার নবম বর্ষপূর্তী উপলক্ষে আলোচনা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে শাহজাদপুর প্রেসক্লাবে পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম,এ, জাফর লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রেসক্লাব শাহজাদপুরের সাধারণ সম্পাদক এশিয়া টিভির সাংবাদিক ওমর ফারুক, সিনিয়র সাংবাদিক মুমিদুজ্জামান জাহান, শাহজাদপুর প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক আলআমিন হোসেন, বিশিষ্ট লেখক ও গবেষক তাবিবুর রহমান কিরণ,
দৈনিক খোলাকাগজের সাংবাদিক আমিনুল ইসলাম, দৈনিক তৃতীয়মাত্রার সাংবাদিক মির্জা হুমায়ুন কবির, সাংবাদিক প্রভাষক গোলাম সারোয়ার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক শফিউল হাসান চৌধুরী লাইফ, দৈনিক সমকালের কোরবান আলী লাভলু, দৈনিক আমার সংবাদের জহুরুল ইসলাম, মাইটিভির সাংবাদিক জাকারিয়া মাহমুদ, দৈনিক আজকালের খবরের মাসুদ মোশাররফ, দৈনিক ভোরের ডাকের জেলহক হোসাইন, দৈনিক গণমুক্তির জাহিদ হাসান, দৈনিক বাংলাদেশের আলোর টিটু হাসনাত, দৈনিক নবচেতনার রাসেল সরকার ও সাংবাদিক মিঠুন বসাক প্রমুখ। বক্তারা বলেন,মফস্বল থেকে নানা প্রতিকুলতার মাঝেও উত্তর দিগন্ত নিয়মিত প্রকাশিত হচ্ছে, আগামীতে তা দৈনিকে পরিণিত হবে। পত্রিকার সংবাদের মান যেমনই হোক গত ৮ বছর ধরে টিকে থাকাটাই বড় চ্যালেন্জ। উত্তর দিগন্ত শাহজাদপুরের অপমার জনগনের পত্রিকা। স্থানীয় সংবাদ প্রকাশের মাধ্যমে দৈনিকের চাহিদা পূরণ করছে। পরিশেষে বিশেষ মোনাজাত ও কেক কাটা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT