মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে শাহজাদপুরে লকডাউনের প্রথম দিনে জনসচেতনতা সৃষ্টিতে পুলিশের মাস্ক বিতরণ

প্রকাশিত : 03:46 PM, 5 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আসুন সবাই মাস্ক পরি স্বাস্থ্য বিধি মেনে চলি, করোনা মুক্ত দেশ গড়ি শ্লোগানকে সামনে রেখে আজ সোমবার (৫ এপ্রিল) সকালে ২য় ধাপে লকডাউনের প্রথম দিনে করোনার ২য় ধাপ মোকাবেলায় শাহজাদপুর থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক শোভাযাত্রা অনুষ্ঠিত ও মাস্ক বিতরণ করা হয়েছে। এদিন সকালে সচেতনতামূলক শোভাযাত্রাটি থানা চত্বর থেকে বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা চত্বরেই গিয়ে শেষ হয়। শোভাযাত্রা চলাকালে মাস্কবিহীন অসংখ্য পথচারীদের মাস্ক পরিয়ে দেয় থানা পুলিশের সদস্যবৃন্দ।জনসচেতনতামূলক এ শোভাযাত্রায় অন্যান্যের মধ্যে অংশ ন্যান অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) হাসিবুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, ওসি (তদন্ত) কমল কুমার দেবনাথ, ওসি (ওপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) আব্দুল মজিদ, পৌর কাউন্সিলর আল মাহমুদ, নাজমুল হোসেন,আফসার উদ্দিন,নারী কাউন্সিলর সিলভী পারভিন মিঠুসহ থানা পুলিশের সকল এসআই, এএসআই ও পুলিশ সদস্যবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT