ঢাকা, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিরাজগঞ্জে শাহজাদপুরে গৃহবধূ জয়নবের ধর্ষক মতিনের ফাঁসির দাবীতে মানববন্ধন

প্রকাশিত : 10:24 PM, 2 November 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রুপবাটি গ্রামের আলাউদ্দিনের স্ত্রী জয়নব বেগমের ধর্ষক একই গ্রামের হাজী শহীদ আলীর পুত্র আব্দুল মতিনের ফাঁসির দাবীতে সোমবার দুপুরে রুপবাটির জোলার সামনে মানবন্ধন অনুষ্ঠিত হয়। গুজুর প্রামানিকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, লুৎফর রহমান, লালবাবু সরদার, মাজেম সরদার, মনোয়ারা বেগম,রনজিদা বেগম প্রমুখ। বক্তারা অবিলম্বে ধর্ষক মতিনকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসি দাবী করেন। উল্লেখ্য গত ২৬ সেপ্টেম্বর গভীর রাতে নিজ গৃহে ঘুমন্ত অবস্থায় জয়নব খাতুন মতিন কর্তৃক জোরপূর্বক ধর্ষিত হয় বলে মামলার বাদী জয়নব ও এলাকাবাসী দাবী করেন। এ ব্যাপারে জয়নব খাতুন বাদী হয়ে শাহজাদপুর থানায় ৫ অক্টোবর ধর্ষণের অভিযোগ এনে এজাহার দায়ের করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT