ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিরাজগঞ্জে শাহজাদপুরের গালা ইউনিয়ন আওয়ামীলীগের ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।

প্রকাশিত : 03:11 PM, 7 March 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়ন আওয়ামী লীগের ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে পঢ়ড়ড় হিসেবে বক্তব্য রাখেন, গালা ইউনিয়ন আওয়ামী লীগের দুইবারের নির্বাচিত সংগ্রামী সাধারণ সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নন্দিত জননেতা জনাব আবুল হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি পাষা মন্ডল, গালা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহান, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইউপি সদস্য আবু সাঈদ, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবু তালেব,৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাহেদ আলী, ৪ নং ওয়ার্ড সভাপতি আব্দুল লতিফ, ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সোলায়মান হোসেন, ৬ নং আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি মোজাম্মেল হক, ৭ নং ওয়ার্ড সভাপতি ছানোয়ার হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ মজনু মাষ্টার, মতিয়ার রহমান মাষ্টার, আব্দুল কাদের মাষ্টার, সাবেক মেম্বর ফজলুল হক, ডাঃ আব্দুল বাতেন ঠান্ডু প্রমুখ।
প্রধান বক্তৃতায় চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন বলেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষন ইতিহাসের চরম সাক্ষী হয়ে বাঙ্গালী জাতীকে প্রেরণা দিয়ে যাচ্ছে। সেই ভাষনের কারণেই জাতি একটি স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছে। তাই জাতির জনকের স্বপ্ন পুরণে সরকার কাজ করে যাচ্ছে। আগামীতে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমি গালা ইউনিয়নের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন চাচ্ছি। দীর্ঘ ১০টি বছর ধরে আমি তৃণমুল নেতা-কর্মীদের সুখে দুঃখে পাশে থেকেছি। তাই আগামীতে দল আমাকেই মনোনয়ন দিবে বলে আমি বিশ্বাস করি। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে দল,মত, নির্বিশেষে সবার জন্যই আমি কাজ করে যাব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT