ঢাকা, মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিরাজগঞ্জে বেলকুচিতে ৫ বছরের শিশু ধর্ষণ, এলাকা বাসীর হাতে ধর্ষক আটক

প্রকাশিত : 07:10 PM, 2 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের চর দুলগাগরাখালী গ্রামে ৫ বছরের এক শিশুকে বিস্কুট কিনে দেয়ার লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগে সোহেল নামের এক কিশোরকে হাতে নাতে আটক করেছে এলাকাবাসি। এদিকে মেয়ের শরীর দিয়ে রক্ত ক্ষরণ হয়ায় শিশুটিকে বেলকুচি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। শুক্রবার (২ এপ্রিল) দুপুর ৩টার দিকে ধর্ষক সোহেলের নিজ ঘরে এঘটনা ঘটে। সোহেল (১৬) উপজেলার দৌলতপুর ইউনিয়নের চর দুলগাগরাখালী গ্রামের সাহের আলী সরকারের ছেলে।
শিশুটির মা ও এলাকাবাসি সুত্রে জানা যায়, শুক্রবার দুপুর ৩টার দিকে শিশুটির প্রতিবেশী সোহেল বিস্কুট কিনে দেয়ার লোভ দেখিয়ে ধর্ষণ করেছে। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার ও ধর্ষক সোহেলকে আটক করে। শিশুটির অবস্থা খারাপ হয়ায় বেলকুচি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা এই প্রতিবেদককে বলেন, এপ্রর্যন্ত কেউ অভিযোগ দেয়নি অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT