শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে বেলকুচিতে করোনায় কিন্ডার গার্টেন চালু রাখায় সাড়ে ৪ হাজার টাকা জরিমানা

প্রকাশিত : 07:02 PM, 4 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::করোনা সংক্রামন বিধি অমান্য করে কিন্ডার গার্টেন স্কুল চালু রাখায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার শমেষপুরে মডেল কিন্ডার গার্টেনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। শুধু তাই নয় নিষেধাজ্ঞা প্রত্যাহার না হওয়া পর্যন্ত ঐ স্কুলটি পরিচালনা করতে পারবেনা বলে নির্দেশ দিয়েছে আদালত। রোববার ৪ এপ্রিল) দুপুরে বেলকুচি উপজেলা সহকারী কমিশনার ভুমি এস এম রবিন শীষ এর নেতৃত্বে চলা ভ্রাম্যমান আদালত এই অভিযান চালায়। তিনি জানান, সরকারী ভাবে করোনার বিস্তার ঠেকাতে শিক্ষা প্রতিষ্ঠান সরকার বন্ধের নির্দেশ দিলেও তা অমান্য করে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের শমেষপুর অবস্থিত মডেল কিন্ডার গার্টেন স্কুল চালু করে কোমলমতি শিশুদের স্বাস্থ্য ঝুঁকির কথা চিন্তা না করে ক্লাশ চলছিল। এমন সংবাদ পেয়ে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে। এসময় স্কুলের পরিচাল ইউসুফ আলী পালিয়ে যায়। তখন স্কুলের এক শিক্ষক শহিদুল ইসলামের কাছ থেকে সাড়ে ৪ হাজার টাকা জরিমানা ও স্কুলটি সরকারী নিষেধ তুলে না নেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT