বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে বেলকুচিতে অপহরণ চক্রের ৩ সদস্য আটক

প্রকাশিত : 09:12 PM, 11 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিরাজগঞ্জের বেলকুচি থেকে অপহরণ চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‍্যাব-১২ এর সদস্যরা। আর সেই সাথে অপহৃত শ্রী রাম চন্দ্রকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শনিবার (১০ এপ্রিল) ভোর রাতে বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধূলগাগরাখালি গ্রামে সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন মিরাজের নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানির একটি চৌকষ অভিযানিক দলের গোয়েন্দা নজরদারির মাধ্যমে অপহরণ চক্রের কাছ থেকে ভিকটিম শ্রী রাম চন্দ্র সাহা (৩২) কে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে আর সেই সাথে আপহরণ চক্রের ৩ সদস্যকে থানায় হস্তান্তর করা হয়েছে। অপহরণ চক্রের সদস্যরা হলেন, বেলকুচি থানার ধূলগাগরাখালি এলাকার আফসার আলী (৫২), সিরাজগঞ্জের খোকশাবাড়ী প্রামানিক পাড়া এলাকার মোহাম্মদ সাইফুল ইসলামের মেয়ে, শারমিন খাতুন (২১)ও তার মা মরিয়ম বেগম (৪৮)। বিষয়টি নিশ্চিত করে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, গতরাতে র‌্যাব-১২ সদস্যরা অপহরণের শিকার হওয়া রাম চন্দ্র সহ অপহরণ সাথে জড়িত চক্রের ৩ সদস্যকে থানায় হস্তান্তর করেছে। এ বিষয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের হয়েছে। আমরা ৩ আসামীকে রবিবার (১১ এপ্রিল) জেল হাজতে প্রেরণ করেছি। বর্তমানে মামলাটি তদন্তধীন রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT