ঢাকা, মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিরাজগঞ্জে দু-গ্রুপে সংঘর্ষে ভাংচুর ও লুটপাটের অভিযোগ

প্রকাশিত : 07:49 PM, 11 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিরাজগঞ্জ পৌর এলাকায় সোনা চুরিকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে বাড়ী-ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। আজ রবিবার (১১ অক্টোবর) দুপুরে পৌর এলাকার চক কোবদাসপাড়া ও দত্তবাড়ী মহল্লায় এ ঘটনা ঘটে।
চক-কোবদাসপাড়া মহল্লার কালা শেখের স্ত্রী মোছা: শিল্পী খাতুন অভিযোগ করে সাংবাদিকদের জানান, গত ৪দিন ধরে দফায় দফায় ধাওয়া পাল্লা ধাওয়ায় মারপিটের ঘটনা চলছে। এরই ধারাবাহিকতায় আজ দুপুরে আমার বাড়ি ও দোকানে জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক শিল্পী কুদ্দুসের ছেলে হোসেন এর নেতৃত্বে ছোট ভাই সোহেল, ইউসুফ, শাহাদৎ, দোয়াল, দুলাল, কবির, নুলা, হৃদয়, হাবিব, শফিসহ ২০/২৫ জনের অর্তকিত ভাবে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এসময় আমার বাড়ি থেকে ২টি গরু, ৯ টি ছাগল, ১ লাখ টাকা, ২টি ২১ ইঞ্চি কালার টেলিভিশ ও ৩ ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় আমার মা মহেলা বেগম (৬০), ছেলে আবির হোসেন (২৫) মারপিট করে আহত করেছে।
তিনি আরো জানান, দীর্ঘদিন ধরে আমার মেয়েকে হোসেন আলী নানা সময় রাস্তা-ঘাটে কু-প্রস্তাব দেয়। লুটপাটের বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।
সিরাজগঞ্জ সদর থানার (ওসি) ভারপ্রাপ্ত গোলাম মোস্তফা বলেন, গত ৪ দিন ধরে দুই মহল্লায় দফায় দফায় সংঘর্ষের ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বাড়ী-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর হয়েছে।
উল্লেখ্য, সম্প্রতি মোস্তফা মোড়ে মারুফের জুয়েলার্সে সোনা চুরি ঘটনায় চক-কোবদাসপাড়া ও দত্তবাড়ী মহল্লার মধ্যে এই সংঘর্ষ বাধে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT