মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে অসহায় এক পরিবারকে সেলাই মেশিন প্রদান করেন পুলিশ সুপার

প্রকাশিত : 09:20 PM, 29 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার গোপালপুর নতুনপাড়া গ্রামের অসহায় এক পরিবারকে সেলাই মেশিন দিলেন পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম। বৃহস্পতিবার দুপুরের দিকে পুলিশ সুপার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এ সেলাই মেশিন প্রদান করেছেন তিনি।এ সেলাই মেশিন গ্রহণ করে ওই অসহায় পরিবারের মেয়ে ইম্পিরিয়াল ষষ্ঠ শ্রেণির ছাত্রী আশা। মানুষ মানুষের জন্য। এমন প্রবাদ বাস্তবায়ন করেছেন মানবতার সেবা দানকারী পুলিশ সুপার।
এ সময় পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের অন্যতম বন্ধু এবং অপরাধ দমনসহ মানবতার সেবামূলক কাজ করে থাকেন। দেশের যেকোন দুর্যোগ মুহূর্তে ও অসহায় মানুষের সবসময় পাশে দাঁড়ায়। পুলিশের এ মানবতার সেবা অব্যাহত থাকবে। এজন্য তিনি অসহায় মানুষের খোঁজখবর রাখতে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের দিক নির্দেশনা দেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোছা.ফারহানা ইয়াসমিন (ডিএসবি) অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম (সদর) ওসি বাহাউদ্দিন ফারুকী, ওসি গোলাম মোস্তফা, ডিআইও-১ মিজানুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর আব্দুল কাদের খানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।অতি সম্প্রতি ওই গ্রামের অসহায় বৃদ্ধ আকতারুজ্জামান (৭২) তেল বিক্রি করে কষ্টে সংসার চালান। এ সংসারে তার স্ত্রী সাজেদা বাড়িতে সুতা পারি কাজ করেন। তার ৯ম ও ৬ষ্ঠ শ্রেণিতে পড়া সিয়াম ও আশা স্থানীয় ইম্পেরিয়াল স্কুলে লেখাপড়া করে। আশার বাবা খুকনী মন্ডলপাড়া তেল বিক্রি করে ছেলে মেয়ের লেখাপড়া ও সংসার চালাতে হিমশিম খেতে হয় ওই দম্পত্তিকে।
এমন অসহায় পরিবারের জন্য তার এক ভাগ্নে ফেইসবুকে স্ট্যাটাস দেন। এ স্ট্যাটাসে ওই পরিবারকে একটি সেলাই মেশিনের আবেদন করা হয়। এমন স্ট্যাটাসটি পুলিশ সুপারের নজরে আসে এবং এ বিষয়টি তদন্তের জন্য জন্য বেলকুচি থানার ওসিকে নির্দেশ দেন। তদন্ত শেষে ওই অসহায় পরিবারকে সেলাই মেশিনটি আনুষ্ঠানিক ভাবে প্রদান করা হয়। এরআগেও আইজিপি ও ডিআইজির নির্দেশনায় পুলিশ সুপার হাসিবুল আলম মানবতার সেবায় অসহায় পরিবারকে কয়েকটি গরু প্রদান করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT