ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সিঙ্গাপুর-দুবাইসহ ৮ রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা

প্রকাশিত : 04:07 PM, 7 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে করোনাকালে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ৭টি দেশের ৮টি গন্তব্যে সরাসরি ফ্লাইট পরিচালনা করছে তারা। বাংলাদেশ সিভিল অ্যাভিয়েশনের নির্দেশনা মেনে ঢাকা থেকে মাস্কাট, দোহা, দুবাই, চেন্নাই, কলকাতা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর ও গুয়াংজুতে ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা থেকে মাস্কাট ও চেন্নাই সপ্তাহে ৭টি করে ফ্লাইট, দুবাই ও কলকাতায় ৬টি করে ফ্লাইট, ৪টি ফ্লাইট দোহায়, ২টি ফ্লাইট কুয়ালালামপুরে এবং সিঙ্গাপুর ও গুয়াংজুতে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া চট্টগ্রাম থেকে সরাসরি সপ্তাহে ৩টি ফ্লাইট মাস্কাট ও ৪টি ফ্লাইট চেন্নাই যাচ্ছে।

আন্তর্জাতিক প্রত্যেকটি রুটেই ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে পরিচালিত হচ্ছে। ইউএস-বাংলার বিমান বহরে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০সহ মোট ১৪টি এয়ারক্রাফট রয়েছে।

আজ বুধবার (৭ এপ্রিল) ইউএস-বাংলা এয়ারলাইন্স-এর পক্ষে মহাব্যবস্থাপক- জনসংযোগ মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, টিকিট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স-এর যেকোনো সেলস্ অফিস অথবা আপনার নিকটস্থ যেকোনো ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করুন। কিংবা যোগাযোগ করুন ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ অথবা ১৩৬০৫।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT