মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সিগারেট ধরাতে গিয়ে গ্যাসলাইটার বিস্ফোরণ দগ্ধ ৫

প্রকাশিত : 12:04 PM, 16 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় সিগারেট ধরাতে গিয়ে হঠাৎ গ্যাসলাইটার বিস্ফোরণে পাঁচজন দগ্ধ হয়েছেন।

শনিবার রাত ৯টার দিকে নগরীর বাকলিয়া থানাধীন ভরাপুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন— প্রদীপ দাশ (৫২), মধু সুদন দত্ত (৪৫), যদু বিশ্বাস (৫৫), পংকেজ দে (৪০) ও কিশোর কুমার দে (৪২)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাকলিয়া থানাধীন ভরাপুকুরপাড় এলাকায় আবদুল হামিদ মিয়া বাসায় গ্যাসলাইটার দিয়ে সিগারেট ধরানোর সময় হঠাৎ বিস্ফোরিত হয়। এতে ওই কক্ষে আগুন ধরে যায়। এ সময় ওই কক্ষের পাঁচজন দগ্ধ হন।

পরে দগ্ধদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের ৩৬ নম্বর বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ওয়ার্ডে স্থানান্তর করেন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT