মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সারাদেশেই চলছে তীব্র দাবদাহ, অব্যাহত আরো দুই-তিন দিন

প্রকাশিত : 12:30 PM, 26 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সারাদেশেই চলছে তীব্র দাবদাহ। এই দাবদাহ সামনের আরও দুই থেকে তিনদিন অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তবে বৃষ্টির সম্ভাবনা আপাতত নেই।

সোমবার সকালে আবহাওয়াবিদ আবদুর রহমান খান গণমাধ্যমকে বলেন, ‘আজও তাপমাত্রা মোটামুটি গতকাল রবিবারের মতোই থাকবে, বৃদ্ধি পাওয়ার আশঙ্কা কম। আরও দুই থেকে তিন দিন তাপমাত্রা এমনই থাকবে। এরপর একটু মেঘলা হয়ে আসতে পারে। রাজশাহী, কুষ্টিয়া, যশোর, ঢাকা, খুলনা এলাকাতে তাপমাত্রা বেশি থাকতে পারে।’

পূর্বাভাসে বলা হয়, আজ সোমবার বরিশালের তাপমাত্রা থাকতে পারে ৪০ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া ময়মনসিংহ ৪১ দশমিক ১, রংপুরে ৩৯ দশমিক ৭, সিলেটে ৩৯ দশমিক ২, চট্টগ্রামে ৩১ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস থাকতে পারে।

গতকাল সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল যশোরে ৪১ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া খুলনায় তাপমাত্রা ৪০ দশমিক ২, রাজশাহীতে ৪০ দশমিক ৩, ঢাকায় ৩৯ দশমিক ৫, পাবনার ঈশ্বরদীতে ৩৯ দশমিক ৫, পটুয়াখালীর খেপুপাড়ায় ৩৯ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস ছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT