ঢাকা, সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মতলবি মহল উদ্দেশ্যমূলকভাবে গুজব ছড়াচ্ছে ॥ সেতুমন্ত্রী

প্রকাশিত : 11:03 PM, 4 November 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ই-নথি বাস্তবায়নে শতভাগ সাফল্য অর্জন করেছে সেতুবিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (বাসেক)। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশনা অনুযায়ী ই-নথিতে এ সাফল্য অর্জণ বলে জানিয়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়। সরকারের অনলাইন ভিত্তিক প্রশাসনিক ব্যবস্থাপনায় সেতুবিভাগ ও বাসেক শতভাগ ই-নথি বাস্তবায়ন করে।

বুধবার মন্ত্রণালয়ের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়। এ লক্ষ্যে প্রথমে ৩ সদস্যের একটি নিয়মিত মনিটরিং টিম গঠন এবং সেতুবিভাগ ও বাসেকের সকল পর্যায়ের কর্মকর্তাদের আইটি সরঞ্জাম সরবরাহসহ একাধিকবার প্রশিক্ষণ দেয়া হয়।

সেতুবিভাগের সচিব ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক মোহাম্মদ বেলায়েত হোসেন প্রথম শতভাগ অর্জনকারী উন্নয়ন ও পরিকল্পনা অনুবিভাগকে ক্রেস্ট প্রদান করেন। পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত রাখাবেন বলেও তিনি ঘোষণা দেন। শতভাগ ই-নথি বাস্তবায়নের ফলে সেত বিভাগ ও বাসেকের কর্মকান্ড ও সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়া অধিকতর গতিশীল হয়েছে বলছে মন্ত্রণালয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT