সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সামাজিক যোগাযোগমাধ্যমে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছায় ভেসেছেন আনুশকা

প্রকাশিত : 11:29 PM, 5 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সেলিব্রেটি দম্পতি আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাল কোহলির সংসারে এখন চাঁদের হাট। বিয়ের পর প্রথম মাতৃত্বের স্বাধ পেয়েছেন বলিউড নায়িকা। ভামিকা পৃথিবীর আলো দেখার পর সম্প্রতি প্রথম জন্মদিন গেল আনুশকার।

প্রতিবার ঘটা করে জন্মদিন পালন করলেও ৩৩ তম জন্মবারটা সাদামাটা গেছে বলিউড সেনসেশনের। দিনভর সামাজিক যোগাযোগমাধ্যমে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছায় ভেসেছেন আনুশকা। কিন্তু পারিবারিকভাবে পালন করা হয়নি।

এদিন একটা ভিডিও পোস্টে জানালেন সেই কারণ। ইনস্টাগ্রামের সেই ভিডিও এখন পর্যন্ত দেখা হয়েছে ৭০ লাখের বেশিবার।

‘এত দুঃখ, জরা, হাহাকারের ভেতর এবার আমি জন্মদিন উদ্যাপন করতে পারিনি। এটা উদ্যাপনের সময় নয়। আপনাদের শুভেচ্ছাবার্তা আমার কাছে পৌঁছেছে। আপনাদের এই উচ্ছ্বাস, উদ্যাপন আমার দিনটি সুন্দর করেছে। এখন আমি আপনাদের একটি বার্তা দেব, আপনারা একটু গুরুত্ব দেবেন।’

আনুশকা জানান, ভারত স্মরণকালের সবচেয়ে ভয়ংকর দুঃসময়ের ভেতর দিয়ে যাচ্ছে। এমন সময় তিনি সবাইকে ভারতের পাশে দাঁড়াতে বলেলেন। আর সে জন্য ঘরে থাকতে বললেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT