রবিবার ২৮ নভেম্বর ২০২১, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সামাজিক জবাবদিহি টুলস বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে ভ্যার্চুয়াল সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত : 01:00 AM, 18 November 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মোঃ রাছেল রানা বিশেষ সংবাদদাতা, কুষ্টিয়া: কুষ্টিয়া জেলা পলিসি ফোরাম (ডিপিএফ) এর আয়োজনে পিফরডি প্রকল্পের আওতায় বৃটিশ কাউন্সিল এর সহযোগিতায় ইউরোপিয়ান ই্উনিয়ন ও বাংলাদেশ মন্ত্রি পরিষদ বিভাগের অংশিদারীত্বে সামাজিক জবাবদিহি টুলস বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে ভ্যার্চুয়াল সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । ১৭ নভেম্বর ২০২১ বুধবার সামাজিক জবাবদিহি টুলস বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে ভ্যার্চুয়াল সাংস্কৃতিক অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা পলিসি ফোরাম (ডিপিএফ) এর সভাপতি জনাব মোছাঃ মাহবুবা বেগম এর সভাপতিত্বে প্রধান অতিথি জনাব মোঃ সাইদুল ইসলাম, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট, কুষ্টিয়া মহোদয় এর অনুমতিক্রমে তার প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মৃনাল কান্তি দে, উপ পরিচালক, স্থানীয় সরকার বিভাগ, জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোছাঃ শারমিন আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) কুষ্টিয়া ও জনাব রোখসানা পারভীন, উপ পরিচালক, জেলা সমাজ সেবা কার্যালয় কুষ্টিয়া। অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা পলিসি ফোরাম (ডিপিএফ) এর ২০জন সদস্য সহ ৬৬ জন অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সামাজিক জবাবদিহি টুলস, সিটিজেনস চার্টার, তথ্য অধিকার আইন, জাতীয় শুদ্ধাচার কৌশল ও অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠানটি ফ্যাসিলেট করেন মোঃ আসাদুজ্জামন আসদ, সাধারণ সম্পাদক, জেলা পলিসি ফোরাম (ডিপিএফ), কুষ্টিয়া, সার্বিক সহযোগীতায় ছিলেন পিফরডি প্রকল্পের কুষ্টিয়া ডিস্ট্রিক্ট ফেসিলিটেটর রেজবিউল কবির। সংঙ্গীত পরিবেশনা করেন মো: আবেদ উদ্দিন শরিফ ও চন্দ্রা বিশ্বাস, শিল্পী. বাংলাদেশ বেতার ও সানজিদা আরবী আলফি এবং অর্পা খন্দকার, জাতীয় পুরস্কার প্রাপ্ত শিল্পী। লা্ইভ প্রগ্রামের টেকনিক্যাল সাপটে ছিলেন জেলা পলিসি ফোরাম (ডিপিএফ) এর সদস্য স্বপন আহাম্মেদ , মোঃ গোলাম মওলা এবং মোঃ সোহেল রানা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT