ঢাকা, বুধবার ২০ জানুয়ারি ২০২১, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সাবেক প্রতিমন্ত্রী মোশাররফের মৃত্যু প্রতিবেদন দাখিলের নির্দেশ

প্রকাশিত : 05:47 PM, 18 November 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গ্যাটকো দুর্নীতি মামলায় সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়াপারসনের উপদেষ্টা এ কে এম মোশাররফ হোসেনের মৃত্যু প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে আদালত। বুধবার ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর ভারপ্রাপ্ত বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম পুলিশকে এ প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। এদিন মামলার অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য ছিল।

আসামিপক্ষের আইনজীবী মাসুদ আহম্মেদ তালুকদার, জিয়া উদ্দিন জিয়া এ কে এম মোশাররফ হোসেনের মৃত্যুও বিষয়টি আদালতকে অবহিত করেন। এরপর আদালত মৃত্যু প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।আসামিপক্ষের আইনজীবী হান্নান ভূঁইয়া এ তথ্য জানান। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৭ অক্টোবর রাত সাড়ে ৮টায় মারা যান এ কে এম মোশাররফ হোসেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT