ঢাকা, সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সাবিনাকে সংবর্ধনা দিল ফুটবল সাপোর্টার্স ফোরাম

প্রকাশিত : 04:43 PM, 8 December 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জাতীয় ও ক্লাব দলের হয়ে দেশে-বিদেশে মিলিয়ে ২৫০ গোলের মাইলফলক ছুঁয়েছেন জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। পুরুষ কিংবা নারী অন্য কোন বাংলাদেশী ফুটবলারের এ কীর্তি নেই। নারী ফুটবল লিগেও তার নেতৃত্বে শিরোপা জিতেছে বসুন্ধরা কিংস। লিগেও করেছেন সর্বোচ্চ ৩০ গোল।

বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের (বিএফএসএফ) আয়োজনে বসুন্ধরা কিংস বিএফএসএফ অনুর্ধ-১৪ একাডেমি কাপে সোমবার প্রথম খেলার মধ্য বিরতিতে সাবিনাকে সংবর্ধনা দেয়া হয়। সাবিনার হাতে ক্রেস্ট এবং ফোরামের জার্সি তুলে দেন ফুটবল সাপোর্টার্স ফোরামের সভাপতি কাজী শহীদুল আলম ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন জুবায়ের।

অনুষ্ঠানে সবিনা জানান, তিনি এখানেই থেমে যেতে চান না। আন্তর্জাতিক আসরে দেশের হয়ে আরও গোল করতে চান।

উল্লেখ্য, বসুন্ধরা কিংস বিএফএসএফ অ-১৪ একাডেমি কাপে ওয়ারিয়র স্পোর্টস একাডেমির হেড কোচের দায়িত্ব পালন করছেন সাবিনা খাতুন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT