মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সাপাহারে থানা পুলিশের উদ্যোগে অসহায় পথচারীদের মাঝে ইফতার বিতরণ

প্রকাশিত : 10:11 PM, 24 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক :পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নওগাঁর সাপাহারে থানা পুলিশের উদ্যোগে পথচারী ও গরীব অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।মঙ্গলবার সন্ধ্যায় সদরের জিরোপয়েন্টে জেলা পুলিশের নির্দেশনায় এবং সাপাহার থানা পুলিশের উদ্যােগে গরীব অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।এসময় উপস্থিত থেকে ইফতার বিতরণ করেন, সাপাহার থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেকুর রহমান সরকার, শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার তারেকুজ্জামান, তদন্ত কর্মকর্তা আল মাহমুদ, পুলিশ উপ পরিদর্শক নয়ন কুমার কর, পুলিশ উপ পরিদর্শক সাম মোহাম্মদ সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।ইফতার বিতরণ শেষে গণমাধ্যম কর্মীদের সাথে ইফতার করেন থানা পুলিশের সদস্য বৃন্দ। এসময় স্থানীয় বিভিন্ন সংগঠনের গণমাধ্যম কর্মী গণ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT