শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সাপাহারে খাদ্যমন্ত্রীর পক্ষ হতে মাস্ক বিতরণ

প্রকাশিত : 12:20 PM, 22 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:নওগাঁর সাপাহারে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রনালয়ের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি’র পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে।গতকাল বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার করলডাঙ্গাপাড়া উচ্চ বিদ্যালয়ে সাপাহার সদর ইউনিয়ন পরিষদে খাদ্যমন্ত্রীর পক্ষ হতে ১২ হাজার ৫ শত মাস্ক প্রদান করা হয়েছে।এসময় উপস্থিত থেকে ইউনিয়ন পরিষদের পক্ষ হতে মাস্ক গ্রহণ করেন সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, আদিবাসী নেতা ভুট্টো পাহান সহ দলীয় নেতা কর্মী বৃন্দ।

মাস্ক প্রদানের সাথে বাড়ি বাড়ি গিয়ে মাস্ক পৌঁছে দেওয়ার জন্য এবং করোনা কালীন সময়ে মাস্ক পরতে যাতে সকলকে উদ্বুদ্ধ করা হয় এমনটাই নির্দেশনা দেন মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT