শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সাপাহারে করোনায় ১ জনের মৃত্যু

প্রকাশিত : 09:48 PM, 3 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::নওগাঁর সাপাহারে করোনা আক্রান্ত হয়ে রফিকুল ইসলাম (৫৫) নামে এক জনের মৃত্যু হয়েছে।শনিবার (৩এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।মৃত রফিকুল ইসলাম উপজেলার শিরন্টি ইউনিয়নের (গোপালপুর) হরতকি গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।জানা গেছে,রফিকুল ইসলাম জ্বর,গলাব্যাথা,শ্বাসকষ্ট জনিত সমস্যা অনুভব করলে গত শনিবার (২৭ মার্চ) সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ৩০ নং ওয়ার্ডে ভর্তি হন।দিনে দিনে তার অবস্থার অবনতি হতে থাকে।বিকেল সাড়ে ৫টায় পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT