বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সাপাহারে অস্বাস্থ্যকর ভেজাল খাবার পরিবেশনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা!

প্রকাশিত : 09:08 PM, 24 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

অনলাইন ডেস্ক: নওগাঁর সাপাহারে অস্বাস্থ্যকর ভেজাল খাবার পরিবেশন ও মাস্ক না পরার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহরাব হোসেন। এ সময় উপস্থিত ছিলেন নিরাপদ খাদ্য পরিদর্শক শওকত আলী।শনিবার বিকেল তিনটার দিকে সদরের বিভিন্ন খাবার হোটেলের পরিবেশ পরিদর্শন ও অভিযান পরিচালনা করা হয়। এসময় সদরের বিসমিল্লাহ হোটেলে অস্বাস্থ্যকর খাবার পরিবেশনের দায়ে ১ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তী সময়ে মাস্ক না পরায় ও খোলা বাজারে খাবার বিক্রয়ের দায়ে চারটি মামলায় ১ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়।এসময় সহকারী কমিশনার ভূমি সোহরাব হোসেন বলেন, খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় বাজার দর স্থিতিশীল ও দ্রব্যমূল্যের তালিকা নিশ্চিত করতে হবে। এ ছাড়াও করোনাকালীন সময়ে শতভাগ স্বাস্থ্যবিধি নিশ্চিত করণের লক্ষ্যে এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT