শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

সাধুর মোড় হতে মোন্নাফের মোড় পর্যন্ত সড়ক উন্নয়নে পরিদর্শনে রাসিক মেয়র লিটন

প্রকাশিত : 08:57 PM, 24 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:রাজশাহী মহানগরীর সাগরপাড়া বটতলা মোড় হতে টিকাপাড়া, সাধুর মোড় হয়ে রুয়েটের সীমানা প্রাচীর পর্যন্ত এবং সাধুর মোড় হতে হাদির মোড় পর্যন্ত কার্পেটিং রাস্তা, ড্রেন ও ফুটপাত নির্মাণ কাজ চলমান হয়েছে। চলমান এই উন্নয়ন কাজের মধ্যে সাধুর মোড় হতে মোন্নাফের মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণের জন্য সড়ক ও সড়ক সংলগ্ন জায়গা পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় সড়ক প্রশস্তকরণের স্বার্থে জায়গা মালিকদের জায়গা ছাড় দেওয়ার অনুরোধ জানান মেয়র। সিটি মেয়রের অনুরোধে উন্নয়নের স্বার্থে সড়কের জন্য জায়গা ছাড় দিতে সম্মত হোন জায়গা মালিকরা।

পরিদর্শনকালে রাসিকের ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, ঠিকাদারি প্রতিষ্ঠান রিথিন এন্টারপ্রাইজের তৌরিদ আল মাসুদ রনি, সহকারী প্রকৌশলী পপি, সার্ভেয়ার রক্তাভো রহমান রোকন, উপ-সহকারী প্রকৌশলী মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।উল্লেখ্য, ১১ কোটি ৮১ লাখ টাকা ব্যয়ে ‘রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প’ এর আওতায় সাগরপাড়া বটতলা মোড় হতে টিকাপাড়া, সাধুর মোড় হয়ে রুয়েটের সীমানা প্রাচীর পর্যন্ত এবং সাধুর মোড় হতে হাদির মোড় পর্যন্ত দুই কিলোমিটার ৪০ ফুট প্রশস্ত কার্পেটিং রাস্তা, রাস্তার উভয়পাশে ৫ টি চওড়া ফুটপাত ও ড্রেন নির্মাণ করা হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT