শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

সাতক্ষীরা সীমান্তদিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় আটক ১১

প্রকাশিত : 10:07 AM, 18 June 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়ন বিজিবি’র সদস্যরা সদর উপজেলার কুশখালি ও তলুইগাছা বিওপি সীমান্তের কয়েকটি স্থানে অভিযান চালিয়ে দুইজন ভারতীয় নাগরিকসহ ১১ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়। আটককৃতদের ৯জন নারী ও শিশু এবং ২জন পুরুষ রয়েছে। আটককৃতরা হলেন, খুলনার কয়রা থানার ইয়াছিন সানা, স্ত্রী লাভলী বেগম ও শিশু কন্যা মুন্নি। দৌলতপুরের কৃষ্ণা শিলা ও রিজিয়া বেগম। চুয়াডাঙ্গার ঝর্ণা, কিশোরগঞ্জের খাদিজা ও নাইমা। এছাড়া ভারতের স্বরুপনগর থানার আফতাব মোল্যা ও তার শিশু কন্যা রুহিনী সাতক্ষীরার কলারোয়ার সুমন মিয়ার মাধ্যমে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় বিজিবির হাতে আটক হয়।

ধৃতদের সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় ও কলারোয়ার সোনাবাড়িয়া প্রাথমিক বিদ্যালয় কোয়ারেন্টিন সেন্টারে রাখা হয়েছে। ১৪দিন পর তাদের বিরুদ্ধে মামলা করার বিষয়টি নিশ্চিত করেন ৩৩বিজিবি’র কমান্ডিং অফিসার লে: কর্নেল মোহাম্মদ আল মাহমুদ। অপরদিকে ভারতীয় নাগরিক আফতাব মোল্যাকে বিএসএফ এর হাতে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT