ঢাকা, শনিবার ১৫ মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সাতক্ষীরার কলারোয়ায় ওয়ারেন্টভূক্ত ৫ আসামী গ্রেফতার

প্রকাশিত : 09:59 PM, 10 September 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সাতক্ষীরার কলারোয়ায় কলারোয়া থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্তসহ নিয়মিত মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। থানা সূত্রে জানা যায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) বুরহান উদ্দিনের নেতৃত্বে এস আই(নিঃ) ইস্রাফিল হোসেন, এএসআই(নিঃ) মফিজুর রহমান, এএসআই(নিঃ) রকিবুল হাসান সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় বুধবার গভীর রাতে পৃথক সময়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গ্রেফতারকৃতরা হলেন ধানঘোড়া গ্রামের মৃতঃ সহিল উদ্দীনের ছেলে আব্দুস সামাদ মোড়ল (২৫), বোয়ালিয়া গ্রামের সাবুর আলী সরদারের ছেলে কামরুল হাসান (২২), একই গ্রামের ইয়াকুব আলীর ছেলে ইসমাইল হোসেন (২৫), ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী সোনাবাড়িয়া গ্রামের সউল উদ্দীন গাজীর ছেলে নূর হোসেন(২৪) ও নীলকন্ঠপুর গ্রামের মৃতঃ মাফুজার কাজীর ছেলে আলমগীর কাজী (২৬)। কলারোয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ মুনীর উল গীয়াস বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের সাতক্ষীরা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT