সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সাতক্ষীরায় লকডাউন এর মেয়াদ আরো এক সপ্তাহ বাড়ল

প্রকাশিত : 04:02 PM, 17 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনা সংক্রমণের হার কমানোর লক্ষ্যে সাতক্ষীরায় লকডাউনের মেয়াদ আরও এক সপ্তাহ বাড়ানো হয়েছে।

৫ জুন থেকে শুরু হওয়া লকডাউনের দ্বিতীয় সপ্তাহের মেয়াদ শুক্রবার শেষ হওয়ার পর শনিবার সকাল থেকে শুরু হবে তৃতীয় সপ্তাহের লকডাউন।

বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত এক ভার্চুয়াল বৈঠকে জেলা করোনা প্রতিরোধ কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত জানিয়েছেন, তৃতীয় সপ্তাহের এই লকডাউন কঠোরভাবে মানা হচ্ছে কিনা তা দেখভাল করার জন্য ইউনিয়ন, গ্রাম ও ওয়ার্ড পর্যায়ে গঠিত প্রতিরোধ কমিটিগুলোকে নজরদারি বৃদ্ধির আহ্বান জানানো হয়েছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় ১৮৬ জনের নমুনা পরীক্ষা করে ৮৮ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। সংক্রমণের হার ৪৭ শতাংশের বেশি। এই সময়ের মধ্যে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন চারজন। এ ছাড়া ২৯১ জন চিকিৎসাধীন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT