রবিবার ২৮ নভেম্বর ২০২১, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সাকিবকে বড্ড মিস করছেন শিশির

প্রকাশিত : 08:35 PM, 14 May 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পরিবারের প্রতি সাকিবের টান সব সময়ই। স্ত্রী-সন্তানদের গুরুত্ব দেন তিনি। প্রতিটি উৎসব-পার্বণে তাদের পাশে থাকার চেষ্টা করেন। কিন্তু এবার রীতিমতো বিপদে পড়ে গেলেন বিশ্বসেরা অলরাউন্ডার। পরিবারকে ছাড়াই ঈদ করতে হলো তাকে। সাকিবকে অনেক মিস করছেন স্ত্রী উম্মে আহম্মেদ শিশির। ইন্ডিয়ান প্রিমিয়াল লিগ খেলতে গিয়েছিলেন সাকিব। করোনার কারণে আইপিএল অনির্দিষ্টকালের জন্য মাঝপথে বন্ধ হয়ে যাওয়ায় বাংলাদেশে ফিরে হোটেলে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

স্ত্রী, দুই কন্যা ও একমাত্র ছেলে সন্তানকে নিয়ে সাকিবের পরিবার থাকে যুক্তরাষ্ট্রে। সেখানেই পবিত্র ঈদ উদ্‌যাপন করছেন তারা। কিন্তু প্রিয়জন যে কাছে নেই! এই ঈদের দিনে ঠিকই সাকিবকে মিস করছেন তার স্ত্রী সাকিব উম্মে আল হাসান শিশির। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিন সন্তানকে নিয়ে দুটি ছবি পোস্ট করেছেন তিনি। এক ছবিতে ছেলে ইজাহকে কোলে নিয়ে আছেন শিশির। আরেক ছবিতে তার সঙ্গী দুই কন্যা। সাকিবপত্নী শিশির ক্যাপশনে লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক! ইজাহর প্রথম ঈদ। প্রিয় স্বামী তোমাকে মিস করছি!’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT