রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সাকিবকে না পেয়ে ক্ষোভ ঝাড়লেন পাপন

প্রকাশিত : 02:18 PM, 11 May 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনায় আক্রান্ত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ জন্য আগামী ১৫ মে থেকে শুরু হতে যাওয়া লঙ্কানদের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে পারবেন না সাকিব।

প্রয়োজনের সময় সাকিবকে না পেয়ে আরো একবার ক্ষোভ ঝাড়লেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বুধবার জাতীয় ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠানে গণমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি জানান, যখন দরকার হয় তখন সাকিবকে পায় না দল।

তিনি বলেন, সাকিব না থাকায় আমাদের একজন ব্যাটসম্যান কম খেলাতে হবে অথবা একজন বোলার কম নিয়ে খেলতে হবে। এটা একটা সমস্যা কিন্তু এখানে কিছু বলার নেই, কিছু করার নেই। আমাদের কপাল খারাপ যে ওকে আমরা পাচ্ছি না। আমাদের যখন দরকার হয় তখন আমরা তাকে পাই না। এখন আমরা শুধুমাত্র প্রত্যাশা করতে পারি যে সে সুস্থ হোক।

তিনি আরও বলেন, সাকিব না থাকলে বোলিং বিভাগের শক্তি কমে যায়। তার ওপর এবার দলের সেরা পেসার তাসকিন আহমেদকেও পাওয়া যাচ্ছে না। এটি অবশ্যই দলের জন্য একটা বড় ধাক্কা। দেখা যাক সাকিবের জায়গায় যে আসবে সে নিজেকে প্রমাণ করতে পারবে এটাই আমরা আশা করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT