বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সাইফ-কারিনা কোভিড আতঙ্কের মধ্যেই হাসপাতালে

প্রকাশিত : 09:20 AM, 26 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন সাইফ-কারিনা। কোভিড আতঙ্কের মধ্যেই হাসপাতালে ছুটলেন তারা। কোভিড আতঙ্কের মধ্যেই হঠাৎ কী হল অভিনেত্রীর। এই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ক্লিনিকের বাইরে সাইফের সঙ্গে কারিনাকে দেখা মাত্রই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে ভিডিও, আবারো নতুন উদ্বেগ বাড়ছে সাইফিনাকে নিয়ে।

কারিনা যে হাসপাতালে ডাক্তার দেখান সেখানেই তড়িঘড়ি ছুটে গেলেন সাইফিনা। কোভিডের মধ্যেই তা চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। কোভিডের মধ্যে যেভাবে সারা বিশ্বে আতঙ্ক তৈরি হয়েছে, নেই অক্সিজেন, নেই বেড, হু হু করে বাড়ছে মৃত্যুর সংখ্যা। আর এর মধ্যেই সাইফ-কারিনার হাসপাতালে ছুটে যাওয়া নিয়েই সকলেই চিন্তিত। তবে অনেকেই মনে করছেন রুটিন চেক আপের জন্য ক্লিনিকে গিয়েছেন কারিনা। তবে দুজনের মুখেই চিন্তার ছাপ স্পষ্ট নিয়ে, আর তা নিয়েই গুঞ্জন দানা বেঁধেছে।

কিছুদিন আগেই দ্বিতীয়বার ফুটফটে পুত্র সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী কারিনা কাপুর খান। সন্তান জন্ম দেওয়ার পর থেকেই ছবি শিকারীদের চোখ এড়িয়ে রেখেছেন নবজাতককে। আসলে তৈমুরের বেলায় যে ভুলটা করেছেন সেটা আর করতে চান না কারিনা। প্রথম সন্তান অর্থাৎ তৈমুর যেমন ছবি শিকারীদের চোখের মণি, ঠিক উল্টোটাই দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে মেনে চলছেন কারিনা কাপুর খান। সন্তান জন্ম দেওয়ার দু দিনের মাথাতেই হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময়েও কড়া নিরাপত্তার মধ্যে সাইফিনার নতুন বাংলোয় এসেছে তৈমুরের ভাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT