রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে তিতাস প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা

প্রকাশিত : 08:28 PM, 20 May 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও নির্যাতনকারীদের বিচারের আওতায় আনার দাবীতে মানববন্ধন করেছে তিতাস প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ।আজ ২০ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় তিতাস প্রসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে অংশ নেয়া তিতাসে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের সাথে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা একাত্মতা জানিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, স্বাস্থ্যখাতে কতিপয় দুর্নীতিবাজ কর্মকর্তারা নিজেদের অপকর্ম ঢাকতে রোজিনা ইসলামকে হেনস্থা করে মিথ্যা মামলায় জেলে পাঠিয়ে অপরাধী সাজানোর চেষ্টা করছে। সাংবাদিককে হেনস্থা করে দেশের ভাবমূর্তি ক্ষুন্নকারী সেই কর্মকর্তাদের শাস্তি এবং রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবী জানান বক্তারা।এ সময় বক্তব্য রাখেন তিতাস প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কবির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মোঃ হানিফ খান, সহ সভাপতি এমএ কাশেম ভূইয়া, হুমায়ুন কবির কাজল, সাধারণ সম্পাদক মোঃ আসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হালিম সৈকত, কোষাধ্যক্ষ জুয়েল রানা ও সদস্য একেএম কামরুল হাসান তুষার প্রমূখ।এ সময় উপস্থিত ছিলেন তিতাস প্রেসক্লাবের সহ সভাপতি এস এ ডিউক ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক সজিব হোসেন সাদ্দাম, সদস্য আলমগীর হোসেন, স্বাধীন মাহমুদ, স্বেচ্ছাসেবীকর্মী এখলাস মুন্সী, তিতাস উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ শফিকুল ইসলাম ও সদস্য নাইম সরকার প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT