বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবীতে সাপাহারে মানববন্ধন

প্রকাশিত : 04:25 PM, 19 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলা প্রত্যাহার এবং নির্যাতনকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে নওগাঁর সাপাহারে মানববন্ধন কর্মসূচী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।আজ বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে সাপাহারে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকদের আয়োজনে সদরের জিরোপয়েন্টে ঘন্টাকাল ব্যাপী মানবন্ধন অনুষ্ঠিত হয়। এসময় সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে এবং নির্যাতনকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে বক্তব্য প্রদান করেন সাপাহার উপজেলা প্রেসক্লাবের সভাপতি বাবুল আকতার, সাপাহার মডেল প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আদম আলী, মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবু বক্কার, আনন্দ টিভির প্রতিনিধি নিখিল বর্মন, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সেলিম রেজা, উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রতন মালাকার, উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সাইমুম হাবীব, মডেল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোর্শেদ মন্ডল, মাটি-মানুষের সংগঠনের মহিলা বিষয়ক সম্পাদক মুক্তা বানু সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যগণ।এসময় বক্তারা সাংবাদিকদের নিরাপত্তার বিষয় নিয়ে উদ্বেগ প্রকাশ করেন । সংঘটিত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে মিথ্যা মামলায় আটককৃত সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তি কামনা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT