শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সর্বাত্মক লকডাউনে আওতামুক্ত থাকছে ইন্টারনেট সেবা

প্রকাশিত : 10:51 AM, 13 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ রোধে ১৪ এপ্রিল থেকে সারা দেশে এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন ঘোষণা করেছে সরকার। ওই দিন ভোর ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত এ লকডাউন চলবে। গতকাল ১২ এপ্রিল এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

প্রজ্ঞাপনে টেলিফোন ও ইন্টারনেট সেবার সঙ্গে যুক্ত সব সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানকে এ বিধি-নিষেধের বাইরে রাখার পাশাপাশি অনলাইনে রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাবারদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহের সুযোগ রাখা হয়েছে। এতে বলা হয়, এ সময় জরুরি সেবা ছাড়া সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠান বন্ধ থাকবে। সব পরিবহণ (সড়ক, রেল, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে। তবে বন্ধের সময় এসব অফিসের কর্মকর্তা-কর্মচারী নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবেন। আর স্বাস্থ্যবিধি মেনে চলবে শিল্প কলকারখানা। প্রতিষ্ঠানগুলো স্ব-স্ব ব্যবস্থাপনায় শ্রমিকদের আনা-নেওয়া করতে হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT