রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সরকারের পরিবর্তন হলে সবকিছুই ক্রয় ক্ষমতার মধ্যে আসবে

প্রকাশিত : 08:27 PM, 10 May 2022 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকারের পরিবর্তন হলে দ্রব্যমূল্যসহ সবকিছুই মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আসবে, নিয়ন্ত্রণ হবে।

মঙ্গলবার দুপুরে রাজধানীর নয়া পল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

নিজেদের অস্তিত্ব রক্ষায় বিএনপি নির্বাচনে আসবে বলে ওবায়দুল কাদেরের দেয়া বক্তব্যের সমালোচনা করেন মির্জা ফখরুল।

তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেবকে আগে বিএনপিতে যোগ দিয়ে সিদ্ধান্ত নিতে হবে।

বিএনপি মহাসচিব আরও বলেন, আমরা স্পষ্টভাবে বলেছি, বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি। নিরপেক্ষ সরকারের অধীনে একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের সুযোগ সৃষ্টি হবে।

আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনে ইভিএমে ভোটের সক্ষমতা নেই নির্বাচন কমিশনের দেয়া এ মন্তব্যের বিষয়ে মির্জা ফখরুল বলেন, নির্বাচন কমিশন যা বলার বলে দিয়েছে। এখানে আমাদের বলার তেমন কিছু আছে বলে মনে হয় না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT