ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

সনদের পাশাপাশি ভ্যাকসিন পাসপোর্ট দেয়ার প্রস্তুতি চলছে ॥ পলক

প্রকাশিত : 01:00 PM, 8 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

যারা করোনা দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন তাদের সনদের পাশাপাশি ‘ভ্যাকসিন পাসপোর্ট’ দেবে সরকার।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) টিকাদান কেন্দ্রে দ্বিতীয় ডোজ নেয়ার পর এ কথা জানান তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি বলেন, প্রথম দফায় সুরক্ষা অ্যাপে কিছু সমস্যা হলেও এবার আর হবে না। তিনি সুরক্ষা অ্যাপ পূরণ করে টিকা নেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

এর আগে সকালে বিএসএমএমইউ ভিসি অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদের টিকাগ্রহণের মাধ্যমে বিএসএমএমইউয়ের টিকাদান কেন্দ্রে করোনার দ্বিতীয় ডোজ প্রদানের কর্মসূচি শুরু হয়।

তিনি করোনার সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি টিকা নেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT