সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সংগীতশিল্পী তপন চৌধুরী করোনায় আক্রান্ত

প্রকাশিত : 12:36 PM, 11 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গুণী সংগীতশিল্পী তপন চৌধুরী করোনায় আক্রান্ত হয়েছেন। শরীরে জ্বর অনুভব করায় করোনা পরীক্ষা করালে গত ৯ এপ্রিল তার করোনা পজিটিভ আসে বলে জানান এই শিল্পী।
বর্তমানে বাসায়ই চিকিৎসা নিচ্ছেন বলে তিনি জানান। তপন চৌধুরী বলেন, বাসা থেকেই চিকিৎসা নিচ্ছি। কানাডায় আমার পরিবারের সকলেই চিন্তিত। আপাতত ভালো আছি। সবার কাছে দোয়া চাচ্ছি।
তপন চৌধুরী কানাডায় প্রবাস যাপন করলেও স্বাধীনতার ৫০ বছর পূর্তি অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে দেশে এসেছিলেন। যদিও সুবর্ণজয়ন্তীতে তার গান গাওয়া হয়নি। তপন চৌধুরী গানে গানে পার করেছেন চার দশক।

দীর্ঘ এ যাত্রায় জনপ্রিয় এই শিল্পী সুরের খেয়ায় তুলেছেন মানুষের ভালোবাসা, পুরস্কার ও সম্মাননা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT