ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ষষ্ঠ ধাপে ১১ পৌরসভায় ভোট ১১ এপ্রিল

প্রকাশিত : 04:01 PM, 8 March 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ষষ্ঠ ধাপের পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। দেশের ১১ পৌরসভায় মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং সাধারণ আসনের কাউন্সিলর পদে ভোটগ্রহণ হবে ১১ এপ্রিল। ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হবে।

রবিবার (৭ মার্চ) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে ইসি।

প্রজ্ঞাপনের তথ্যানুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৮ মার্চ, মনোনয়ন বাছাই ১৯ মার্চ, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৪ মার্চ এবং ভোটগ্রহণ হবে ১১ এপ্রিল।

ষষ্ঠ ধাপে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে- পঞ্চগড়ের দেবীগঞ্জ, দিনাজপুরের সেতাবগঞ্জ, যশোরের নওয়াপাড়া, ঝালকাঠি সদর, ফরিদপুরের ভাঙ্গা, কুমিল্লার নাঙ্গলকোট, ফেনীর সোনাগাজী, নোয়াখালীর কবিরহাট, চট্টগ্রামের বোয়ালখালী এবং কক্সবাজারের মহেশখালী ও চকরিয়া পৌরসভায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT