ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে দলে চমক ইমরুল

প্রকাশিত : 09:25 AM, 2 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ হবে আগামী সোমবার। এই সিরিজ শেষে দেশে ফিরে আবার শ্রীলঙ্কার মুখোমুখি হবেন তামিম-মুশফিকরা। এই মে মাসের মাঝামাঝিতে বাংলাদেশ সফরে আসবে লঙ্কান দল। ঘরের মাঠে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ২৩ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি।

আজ শনিবার বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দল ঘোষণা করে। দলে চমক হিসেবে আছেন ওপেনার ইমরুল কায়েস। ইমরুল সর্বোশেষ ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দলে ছিলেন। দলে প্রথমবার ডাক পেয়েছেন পেসার শহিদুল ইসলাম।

আইপিএল খেলতে ছুটিতে থাকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান প্রাথমিক দলে আছেন।

চলমান শ্রীলঙ্কা সফরের দলের বাইরে দেশে থাকা ক্রিকেটাররা কাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন শুরু করবেন। চলবে ৫ মে পর্যন্ত। এক দিন বিশ্রাম শেষে আবার ৭, ৮ ও ৯ মে তিনদিনের ক্যাম্প চলবে। এর পর ১০ থেকে ১৭ মে ঈদের ছুটি দেওয়া হবে। ঈদের ছুটির পর করোনা পরীক্ষা শেষে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে চূড়ান্ত অনুশীলনে নামবে দল।

আসন্ন সিরিজের সূচি এখনো এখনো ঠিক হয়নি। তবে বিসিবি সূত্রে জানা গেছে, আগামী ১৬ মে বাংলাদেশে সফরে আসবে শ্রীলঙ্কা। ২১ মে গড়াতে পারে সিরিজের একমাত্র প্রস্তুতি ম্যাচ। আর ২৩, ২৫ ও ২৭ মে হতে পারে সিরিজের তিনটি ওয়ানডে।

২৩ সদস্যের প্রাথমিক দল:

তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, ইমরুল কায়েস, লিটন কুমার, সৌম্য সরকার, নাজমুল হোসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT