রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শ্রীলঙ্কার অবস্থা দেখে দিবাস্বপ্ন দেখছে বিএনপি: হানিফ

প্রকাশিত : 09:29 PM, 11 May 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ক্রাইম রিপোর্টার
রাকিবুল হাসান রাব্বি:

বিএনপি এখন পরিবর্তন করে ৭ ধারা বিলুপ্ত করে দিয়েছে। এর মানে যে যতো বড় দুর্নীতিবাজ হোক, এখন তাদের দলে নিতে কোনো সমস্যা নেই। তাদের মুখে অন্যের বিরুদ্ধে অভিযোগ মানায় না। আপনারা কোন মুখে দুর্নীতির কথা বলেন।

করোনা মোকাবেলায় বাংলাদেশের সফলতার কথা তুলে ধরে তিনি বলেন, করোনার দুই বছরে সারা পৃথিবী বিপর্যস্ত ছিল। আমেরিকার মতো দেশে লাখ লাখ মানুষ মারা গেছে। যুক্তরাজ্য, ফ্রান্স, ইতালির মতো দেশ করোনায় বিপর্যস্ত ছিলো। করোনায় আক্রান্ত হয়ে লাখ লাখ মানুষ মারা গেছে, কোটি কোটি মানুষ আক্রান্ত হয়েছে। আমেরিকার মতো উন্নত-সমৃদ্ধ দেশে প্রায় সাত লাখের ওপর মানুষ মারা গেছে। ১০ কোটি মানুষ আক্রান্ত হয়েছে। সেই জায়গায় আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সীমিত সম্পদ নিয়ে, এই স্বাস্থ্য ব্যবস্থা নিয়েই করোনা দুর্যোগ মোকাবেলা করেছেন। বিশ্বের যেকোনো দেশের তুলনায় আমাদের দেশে ক্ষয়ক্ষতি কম হয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার এবং সফলতার পরিচয় দিয়েছেন। যা সারা বিশ্বে প্রশংসিত হয়েছে।

হানিফ বলেন, ২০২৩ সালের ডিসেম্বরে অথবা ২০২৪ সালের জানুয়ারি মাসে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সাধারণ মানুষের হৃদয় জয় করে আগামী সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জনের জন্য প্রস্তুত হতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে নিরঙ্কুশ বিজয় অর্জন আমাদের মূল লক্ষ্য। সেই লক্ষ্য নিয়ে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

সম্মেলনে পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, সহ-সভাপতি সফিকুল ইসলাম পিন্টু, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম এ মোমিন পাটোয়ারী, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক হুমায়ুন কবির পাটোয়ারী প্রমুখ। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিরা।

প্রসঙ্গত, ২০০৩ সালে লক্ষ্মীপুর পৌর ও সদর থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের পর দীর্ঘ ১৯ বছর পর সম্মেলন অনুষ্ঠিত হয় এ দিন। সম্মেলনে সদর থানায় সভাপতি পদে ৫ জন, সাধারণ সম্পাদক পদে ৯ জন। পৌরসভায় সভাপতি পদে ৭ জন, সাধারণ সম্পাদক পদে ৯ জন প্রার্থী হন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT