ঢাকা, মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ কুষ্টিয়ায় তামাক চাষীদের অনশন ◈ খিলক্ষেতে লেক থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধার ◈ রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৪২ ◈ সঠিক রাজনীতিই নারীর অধিকার নিশ্চিত করতে পারে : শিক্ষামন্ত্রী ◈ বেসরকারি পাঠাগারে গ্রন্থাগারিক নিয়োগ, সরকারি অনুদান বাড়ানোর দাবি ◈ ঢাবিতে ভর্তি আবেদন শুরু, পরীক্ষায় ব্যাপক পরিবর্তন ◈ কাজের কোয়ালিটি নিয়ে নো কম্প্রোমাইজ, অনিয়ম করলে কঠোর শাস্তি : এলজিআরডি মন্ত্রী ◈ গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয় ভর্তি আবেদন শুরু ১ এপ্রিল, পরীক্ষা শুরু ১৯ জুন ◈ ঢাকা থেকে নীলফামারী গিয়ে যাত্রীবেশে ইজিবাইক চালক হত্যা, গ্রেফতার ৩ ◈ খালেদা জিয়া দেশের যেকোনো জায়গায় চিকিৎসা নিতে পারবেন ॥ আইনমন্ত্রী

শ্যামনগর পুলিশের অভিযানে দুই দিনে ৯ জন আসামী, গাঁজা সহ ১০টি ভারতীয় ছাগল আটক

প্রকাশিত : 07:36 PM, 11 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সাতক্ষীরার শ্যামনগর থানা পুলিশের অভিযানে গত দুই দিনে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৯ জন আসামী ,৫০ গ্রাম গাঁজা সহ ১০টি ভারতীয় ছাগল আটক করা হয়েছে। শ্যামনগর থানা পুলিশ সুত্রে প্রকাশ জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এর নির্দেশক্রমে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আসাদুজ্জামানের দিক নির্দেশনায় শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদার নেতৃত্বে অভিযান পরিচালনা করে এ এস আই মোঃ মোজাহিদুল ইসলাম ৫০ গ্রাম গাঁজা সহ কিশোর অপরাধী উপজেলার হাওয়ালভাঙ্গি গ্রামের মোঃ আবুবককর গাজীর পুত্র মোঃ শাহাদাত হোসেন সিয়াম(১৬) আটক করেন।

এএসআই মোঃ মাজহারুল ইসলাম সাজাপ্রাপ্ত পলাতক আসামী যতীন্দ্রনগর গ্রামের মৃত কওছার আলী গাজীর পুত্র মোঃ জাহাঙ্গীরকে আটক করেন। এএসআই মোঃ মিজানুর রহমান উপজেলার কাঁচড়াহাটি নন্দী গ্রাম থেকে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মোঃ শাহাজান ভূইয়ার পুত্র মিজানুর রহমান মধুকে আটক করে রবিবার আদালতে সোপর্দ করা হয়।

অপরদিকে শনিবার শ্যামনগর থানা পুলিশের অভিযানে ভারতীয় ছাগল সহ ৬ জন আসামীকে আটক করা হয়েছে।

জানা যায় থানা পুলিশের এস আই খবির হোসেন উপজেলার টেংরাখালী গ্রাম থেকে ছাকাত আলী শেখের পুত্র আব্দুল কাদের শেখকে(৫০) ১০টি ভারতীয় ছাগল সহ আটক করেন।

এএসআই মোঃ জিল্লুর রহমান সাজাপ্রাপ্ত আসামী উপজেলার জয়নগর গ্রামের তরপত ইল্যাহ ঢালীর পুত্র রফিকুল ইসলামকে আটক করেন।

এএস আই মোঃ মনিরুজ্জামান গ্রেফতারী পরোয়ানামূলে আসামী খলিশাবুনিয়া গ্রামের আব্দুল গাজীর পুত্র আমানুল্লাহ গাজীকে আটক করেন।

এএসআই মুজাহিদুল ইসলাম গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী খুটিঘাটা গ্রামের ইব্রাহিম এর পুত্র ইসহাক ঢালীকে আটক করেন এবং এএসআই শেখ মনির ও এসএসআই মাজাহারুল ইসলাম গ্রেফতারী পরোয়ানামূলে আসামী বড় কুপট গ্রামের মজিদ সরদারের পুত্র কালুকে ও ছোটভেটখালী গ্রামের ফজর আলীর পুত্র মফিজুরকে আটক করেন।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা বলেন সকল আসাম দেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং ভারতীয় ছাগল সহ আটক আসামীর বিরুদ্ধে মামলা রজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT