ঢাকা, মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি এমপি আবুল হাসনাত আবদুল্লাহ

প্রকাশিত : 12:09 PM, 30 September 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আবুল হাসনাত বর্তমানে স্কয়ার হাসপাতালে ভেন্টিলেশনে আছেন বলে জানিয়েছেন তার একান্ত সচিব মো. খায়রুল বাশার।

তিনি বলেন, মঙ্গলবার বিকেলের পর থেকে সাংসদের শ্বাসকষ্ট শুরু হয়। অক্সিজেন স্যাচুরেশন কিছুটা কমতে শুরু করে। বাসায় অক্সিজেন দেওয়া হয়। এক পর্যায়ে তা নব্বইয়ের নিচে নেমে যায়। পরে উনাকে হাসপাতালে ভর্তি করা হয়।

খায়রুল বলেন, হাসপাতালে চিকিৎসকরা বিভিন্ন রকম পরীক্ষা করেছেন। সেগুলোর ফলাফল পাওয়া গেলে ডাক্তাররা বিস্তারিত জানাবেন।

সপ্তম সংসদের প্রধান হুইপ ছিলেন হাসনাত আবদুল্লাহ। বরিশাল জেলা আওয়ামী লীগের এই সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই। বর্তমানে তিনি মন্ত্রীর মর্যাদায় পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

গত জুন মাসে হাসনাত আবদুল্লাহর স্ত্রী শাহানা আরার মৃত্যু হয়। তাদের বড় ছেলে সেরেনিয়াবাত সাদেক আব্দুল্লাহ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT