ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শৈলকুপায় আগুনে দোকান পুড়ে ছাই, ক্ষতি ৩০ লাখ টাকা

প্রকাশিত : 12:06 AM, 24 December 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঝিনাইদহের শৈলকুপার গোসাইডাঙ্গা গ্রামে ফ্রিজের সর্টসার্কিট থেকে আগুন লেগে মুদি একটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ টাকা ও মালামালসহ প্রায় ৩০ লাখ টাকার সম্পদ ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে এই আগুন লাগে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। ক্ষতিগ্রস্থ দোকানি সারুটিয়া ইউনিয়নের গোসাইডাঙ্গা গ্রামের শাখামত শেখের ছেলে সবুজ হোসেন জানান, মুদি দোকানটি ছিল কাতলাগাড়ী পুরাতন বাজারে। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাত ৯টার দিকে দোকান বন্ধ করে তিনি বাড়ি চলে যান। রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে বাজার পাহারাদার দোকানে আগুন জ্বলতে দেখে তাকে খবর দেয়। শৈলকুপা ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় ঘন্টাব্যাপী চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে দোকানঘরসহ সকল মালামাল পুড়ে যায়। তিনি আরো জানান, শৈলকুপা ব্রাক ব্যাংক থেকে ১৩ লাখ ও বিভিন্ন এনজিও সংস্থা থেকে ঋণ নিয়ে ব্যবসা করছিলেন। বিশাল ঋণের বোঝা এখন তার মাথায়। আগুনে সব পুড়ে এখন তিনি পথে বসে গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT