রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শেরপুরে নিখোঁজ সেই দিনমজুরের লাশ পুকুর থেকে উদ্ধার

প্রকাশিত : 09:05 PM, 13 May 2022 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ক্রাইম রিপোর্টার
রাকিবুল হাসান রাব্বি:

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের একদিন পর মৎস্য প্রজেক্টের পুকুর থেকে জিব্রাইল হোসেন রনি (৩৫) নামে এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে পৌর শহরের মুন্সিপাড়া এলাকার আওরঙ্গ মৎস্য প্রজেক্টের পুকুর থেকে ওই লাশ উদ্ধার হয়। দিনমজুর রনি পার্শ্ববর্তী ফতেপুর এলাকার মৃত হসকেল আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীবরদী পৌরশহরের মুন্সীপাড়া এলাকায় শ্বশুরবাড়িতে থাকতেন জিব্রাইল হোসেন রনি। বৃহস্পতিবার সকালে গোসল করার জন্য বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়ি ফিরে না আসায় স্বজনরা তার খোঁজ করে সন্ধান পেতে ব্যর্থ হয়। আজ শুক্রবার দুপুরে বাড়ি সংলগ্ন আওরঙ্গ মৎস্য প্রজেক্টের লোকজন তার লাশ পুকুরের পানিতে ভাসতে দেখে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT