সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শেকৃবিতে নকল করতে গিয়ে ধরা পড়লেন ছাত্রলীগ নেতা

প্রকাশিত : 06:33 AM, 13 January 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) ফাইনাল পরীক্ষায় নকল করে ধরা পড়েছেন আলতাবুর নামের এক ছাত্রলীগ নেতা।

তিনি শেকৃবি ছাত্রলীগের উপসাংস্কৃতিক সম্পাদক। বুধবার বিকালে কৃষি অনুষদের এগ্রিকালচারাল বোটানি বিভাগের ফাইনাল পরীক্ষা চলাকালীন সময়ে নকল করার সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হারুনুর রশীদ তাকে নকলসহ ধরেন এবং পরীক্ষার হল থেকে বের করে দেন।

তার বিরুদ্ধে প্রায়ই নকল করে পরীক্ষা দেওয়ার অভিযোগ রয়েছে। ইস্যু তৈরি করে পরীক্ষা পিছানোরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এছাড়াও নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী জানায়, ক্লাস চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকাদের নিয়ে নানা অশালীন, কুরুচিপূর্ণ কথা বলে থাকেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হারুনুর রশীদ বলেন, নকল করায় তাকে এক্সপেল করা হয়েছে। পরীক্ষা নিয়ন্ত্রক তাকে শোকজ করবেন এবং এরপর শৃংখলা কমিটিতে তা আসবে। আমরা সব ধরনের অনৈতিক কাজের বিরুদ্ধে সক্রিয়। সবার সহযোগিতা পেলে আমাদের কাজ আরও সহজ হবে।

শেকৃবির কৃষি অনুষদের ডিন পরিমল কান্তি বিশ্বাস বলেন, নকলসহ ধরা পড়ায় তাকে ওই পরীক্ষা থেকে বহিস্কার করা হয়। পরে প্রশাসন বসে তার শাস্তি নির্ধারণ করে। কী শাস্তি দেওয়া হয়েছে জানি না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT