ঢাকা, শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শুরু হলো আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশন

প্রকাশিত : 02:36 PM, 13 February 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে দ্বিতীয় বারের মতো ‘পুষ্টি ‘ প্রেজেন্টস এবং পাওয়ার্ড বাই তিলোত্তমা বাংলা গ্রুপ আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশন ‘Dacoit Of Excellence 2.O ‘ এর কর্মশালা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আজ শনিবার ক্যারিয়ার ক্লাবের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম দৈনিক জনকণ্ঠকে বলেন, ক্যারিয়ার ক্লাবের পেইজ থেকে অনলাইন লাইভ সেশনের মাধ্যমে সম্প্রতি উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

জবি শিক্ষার্থী এবং ক্যারিয়ার ক্লাবের ডিজিটাল কমিউনিকেশন হেড সুমাইয়া রিমার উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জবি ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ও ক্যারিয়ার ক্লাবের চিফ মডারেটর মোঃ মহিউদ্দিন।

এছাড়াও কর্মশালায় উপস্থিত ছিলেন জবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, পুষ্টি গ্রুপের ডিরেক্টর – মার্কেটিং মোহাম্মদ মোফাস্সেল হক, তিলোত্তমা বাংলা গ্রুপের এ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার ইমতিয়াজ আলেন্দে মান্নান, দ্যা ডেইলি স্টার এর চিফ স্ট্রাট্রেজি এবং ডিজিটাল ট্রান্সফরমেশন অফিসার তাজদীন হাসান, অ্যালুমনি এ্যাসোসিয়েশন অব ম্যানেজমেন্ট স্টাডিজ এর প্রেসিডেন্ট রাশিদুল ইসলাম পল্লব, জবি ম্যানেজমেন্ট স্টাডি এর সহকারী অধ্যাপক মোঃ শফিকুল ইসলাম।

প্রতিযোগিতা মূলক ব্যাবসা ও তরুণ উদ্যোক্তা, মেধাবী শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধি করার লক্ষ্যে এই কম্পিটিশনের আয়োজন। এতে সারাদেশ থেকে পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয় গুলোর শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে।

‘Dacoit Of Excellence 2.O কে কেন্দ্র করে ক্যারিয়ার ক্লাবের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম বলেন, বর্তমান বৈশ্বিক এবং বাস্তব ব্যাবসায়িক সমস্যা সমাধানে পারদর্শী শিক্ষার্থীদের চিন্তা ধারা কাজে লাগানোর সুযোগ, তাদের কে দক্ষ করে তুলতেই এ ধরণের বিজনেস কেইস কম্পিটিশন এর আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, এ বছর করোনাকালীন বন্ধের জন্য প্রতিযোগিতাটি অনলাইনে অনুষ্ঠিত হবে। ৩টি ধাপের মাধ্যমে সম্পন্ন হবে এই প্রতিযোগিতা। এছাড়া অভিজ্ঞতার পাশাপাশি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের জন্য রয়েছে ১লাখ টাকার প্রাইজ মানি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT