ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শুক্রবার বাংলাদেশে মুক্তি পাচ্ছে জিৎ-মিমির ‘বাজি’

প্রকাশিত : 09:09 AM, 11 October 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

টালিউড সুপারস্টার জিৎ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন। সিনেমার নাম ‘বাজি’। এটি নির্মাণ করেছেন অংশুমান প্রত্যুষ। রোববার (১০ অক্টোবর) সিনেমাটি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে।

বেশ কিছু দিন আগেই জানা গিয়েছিল, ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশেও মুক্তি পাবে ‘বাজি’। সাফটা চুক্তির আওতায় তিতাস কথাচিত্র সিনেমাটি আমদানি করেছে। ইতোমধ্যে পেয়েছে গেছে সেন্সর বোর্ডের ছাড়পত্রও। তাহলে এ দেশে মুক্তি পাবে কবে?

বিষয়টি জানার জন্য ঢাকা পোস্ট থেকে যোগাযোগ করা হয় তিতাস কথাচিত্রের কর্ণধার আবুল কালামের সঙ্গে। তিনি বলেন, ‘আগামী শুক্রবার (১৫ অক্টোবর) বাংলাদেশে মুক্তি পাবে সিনেমাটি। এটাই চূড়ান্ত তারিখ। তবে কতগুলো হলে মুক্তি পাচ্ছে, তা এখনই বলা যাচ্ছে না। আমরা চেষ্টা করছি বেশি সংখ্যক হলে পৌঁছাতে।’

বাংলাদেশে ‘বাজি’ মুক্তি উপলক্ষে কোনো প্রচারণা হচ্ছে না কেন জানতে চাইলে তিনি বলেন, ‘আসলে প্রচারণা কলকাতা থেকে যেটা করা হচ্ছে, সেটাই যথেষ্ঠ। আমরা আলাদা করে প্রচারণা করব না। সিনেমা হলগুলো পোস্টার লাগাবে, দর্শকরা সেখান থেকেই জানতে পারবেন।’

দীর্ঘদিন বন্ধ থাকার পর পুনরায় চালু হয়েছে সাফটা চুক্তির মাধ্যমে ঢাকা ও কলকাতার সিনেমা আদান-প্রদান। সেই সুবাদেই বাংলাদেশে মুক্তি পাচ্ছে জিৎ-মিমির সিনেমাটি। এর বিপরীতে বাংলাদেশ থেকে ভারতে মুক্তি পাবে হাবিবুর রহমান হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’। ২০১৯ সালে মুক্তি পাওয়া এ সিনেমায় অভিনয় করেছিলেন আনিসুর রহমান মিলন ও মৌসুমী।

প্রসঙ্গত, ‘বাজি’ সিনেমাটি নির্মিত হয়েছে ২০১৬ সালে মুক্তি পাওয়া তেলেগু ভাষার অ্যাকশন-থ্রিলার সিনেমা ‘নানাকু প্রেমাথু’র রিমেক হিসেবে। যেখানে অভিনয় করেছিলেন জুনিয়র এনটিআর ও রাকুল প্রীত সিং। ২০২০ সালের ফেব্রুয়ারিতে ‘বাজি’ সিনেমাটির শুরু হয়েছিল। এটি প্রযোজনা করেছেন জিৎ নিজেই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT