ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিশু নির্যাতনে মাদ্রাসার শিক্ষক আটক

প্রকাশিত : 09:06 AM, 18 June 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীকে নির্যাতনের ঘটনায় গোলাম মোস্তাফা (২৪) নামের এক শিক্ষককে আটক করেছে রৌমারী থানার পুলিশ। বুধবার দিনগত মধ্য রাতে কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের আবু হোরায়রা নুরানী মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার ফুলপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে আবু হোরায়রা নুরানী মাদ্রাসার শিক্ষার্থী শরিফুল ইসলাম সজিব (১০)সহ কয়েকজন শিক্ষার্থী ঘুমাচ্ছিল। ঘুমের কিছুক্ষনের মধ্যে ওই মাদ্রাসার শিক্ষক গোলাম মোস্তফা শিক্ষার্থীদের ঘুম থেকে ডেকে নিয়ে বেধরক বেত্রাঘাত করতে থাকে। এসময় সজিব, কাউসার, ফাহিম, মিশকাত ও মোস্তফা মিয়া অসুস্থ হয়ে পড়ে।

ঘটনাটি যাতে জানাজানি না হয় সে জন্য তাদেরকে মাদ্রাসার শ্রেণীর কক্ষে আটক রাখে। সন্ধ্যার দিকে আত্মীয়র মাধ্যমে সজিবকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে সজিবের বাবা বাদী হয়ে হাফেজ গোলাম মোস্তফাকে আসামী করে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, শিশু নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি এবং আসামীকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT