মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিবগঞ্জে ৭৭ লক্ষ টাকার মোবাইল উদ্ধার

প্রকাশিত : 03:15 PM, 17 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জ সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে ৭৬ লক্ষ ৭০ হাজার টাকার ৩৩৭টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি সদস্যরা। সোমবার এই অভিযান পরিচালনা করা হয়।

এ ব্যাপারে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেস বিজ্ঞপ্তির
মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত গভীর রাত ২টা থেকে ভোর ৫টা পর্যন্ত ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর খন্দকার শাহরিয়ার আলম ও সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বাধীন দুইটি টহল দল কিরণগঞ্জ সীমান্ত এলাকার সীমান্ত পিলার ১৭৯ মেইন এর নিকট দুই দিক থেকে বিশেষ অভিযান পরিচালনা করে।

এ সময় ১৭৯ মেইন পিলারের গোড়ায় শূন্য লাইনে চোরাকারবারীদের ধাওয়া করলে চোরকারবারীরা ৬টি প্যাকেট ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। পরে প্যাকেটগুলো তল্লাশি করে মোট ৩৩৭টি ভারতীয় বিভিন্ন প্রকার মোবাইল ফোন মালিক বিহীন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইল ফোন সমূহের ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে বলে জানান অধিনায়ক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT