বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৩

প্রকাশিত : 03:05 PM, 19 June 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের হাতিবান্ধা নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরও তিনজন।

শনিবার সকাল সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

নিহতরা হলেন-আশরাফুল ইসলাম (৫০), তার স্ত্রী পারুল আক্তার (৪৫) ও তাদের নাতি দুই মাসের শিশু রেজওয়ান আহমেদ। আহত দু’জন হলেন-নিহত শিশু রেজওয়ানের বাবা-মা। তাদের নাম রাশেদুল (২৮) ও গোলাপি (২২)। হতাহত সবাই বগুড়া সদর উপজেলার নওদাপাড়া এলাকায় বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কে একটি ট্রাক ওভারটেক করার সময় আহসান পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান আশরাফুল ও পারুল। দুর্ঘটনায় আহত হন ৪ জন। আহতদের হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশু রেজওয়ান।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি খায়রুল ইসলাম বলেন, ‘গাইবান্ধার সাঘাটা থেকে অটোরিকশায় করে বগুড়ায় বাড়ি ফিরছিলেন একই পরিবারের ৫ জন। বাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে এক দম্পতি মারা যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাদের নাতি। আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন শিশু রেজওয়ানের বাবা-মা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT