সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিবগঞ্জে এতিমখানায় সমাজসেবা অধিদপ্তরের চেক বিতরণ।

প্রকাশিত : 04:46 PM, 28 June 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলার সমাজসেবা অধিদপ্তরের সহযোগিতায় ক্যাপিটেশন গ্রান্টপ্রান্ত সুবিধা পাচ্ছেন তিনটি এতিমখানা।
এ সব এতিম ও শিশু শিক্ষার্থীদের বিপরীতে মিলছে এ ক্যাপিটেশন গ্রান্টপ্রান্ত সুবিধা।

সস্প্রতি শিবগঞ্জ উপজেলার সমাজসেবা অফিসারের কার্যলয়ে এতিমখানার সংশিষ্টদের মাঝে ক্যাপিটেশন গ্রান্টপ্রান্ত অর্থের চেক বিতরণ করা হয়।
উপজেলা সমাজসেবা কার্যলয় সুত্রে যানা গেছে উপজেলার তিনটি এতিমখানা এতিম শিশু শিক্ষার্থীদের জন্য সমাজসেবা অধিদপ্তরের ক্যাপিটেশন গ্রান্টপ্রান্ত সুবিধা মিলছে এগুলে হলো শিবগঞ্জ ইয়াতিমখানা,সত্রাজিৎপুর শাহ নেয়ামতুল্লাহ শিশু সদন ও ঢোড়বোনা এতিমখানা।

সম্প্রতি সুবিধাপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো মধ্যে ক্যাপিটেশন গ্রান্টপ্রান্ত অর্থের চেক হস্তান্তর করা হয়েছে (২৮জুন)রবিবার সকাল ১১টার সময় উপজেলা সমাজসেবা কর্মকতা কাঞ্চন কুমার দাস তার দপ্তরে এতিমখানার সংশিষ্টদের হাতে চেক তুলে দেন।
উপজেলা সমাজসেবা কার্মকর্তা কাঞ্চন কুমার দাস বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতটি ধরে -পথের শিশু যাবে ঘরে সমাজসেবা অধিদপ্তর এর সহযোগিতায় ক্যাপিটেশন গ্রান্টপ্রান্ত এতিম শিশুদের খাবার, পড়াশোনা দেখাশোনা করার জন্য শিবগঞ্জ উপজেলার তিনটি এতিমখানা চেক প্রদান করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT