ঢাকা, সোমবার ০৮ মার্চ ২০২১, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শাহ আমানতে ৮২টি স্বর্ণের বারসহ যাত্রী আটক

প্রকাশিত : 03:02 PM, 1 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই ফেরত এক যাত্রীর শরীর তল্লাশি করে ৮২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। ২৪ ক্যারেটের ৯ কেজি ৫৯ গ্রাম ওজনের এসব স্বর্ণের দাম প্রায় ৫ কোটি ৭৪ লাখ টাকা।

আজ বৃহস্পতিবার সকাল ৭টা ২০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১৪৮ ফ্লাইটে মোহাম্মদ এনামুল হক নামের ওই যাত্রী চট্টগ্রাম আসেন। তার গ্রামের বাড়ি কক্সবাজারের চকরিয়ায়।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শাহ আমানত বিমানবন্দর কাস্টমসের সহকারী কমিশনার মো. মুছার কাছে গোপন সংবাদ ছিল স্বর্ণের চালান এসেছে। এরপর বিমানবন্দর এনএসআই টিম ও কাস্টমস কর্মকর্তারা তল্লাশি ও নজরদারি কার্যক্রম জোরদার করেন। একপর্যায়ে বোর্ডিং ব্রিজের কাছে দুবাই ফেরত যাত্রী এনামুলের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করা হয়। এরপর তল্লাশি করে তার শার্টের নিচে পেটের সঙ্গে বাঁধা স্বর্ণের বারগুলো পাওয়া যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT