ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম

শাহবাগে পুলিশ গাড়ি ও মাইক্রোবাসের সংঘর্ষে পুলিশসহ আহত ৩

প্রকাশিত : 09:16 PM, 19 December 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজধানীর শাহবাগে মৎস্য ভবনের সামনে আসামিসহ ভিকটিমকে নিয়ে আদালতে যাওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় পুলিশের পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ভিকটিম সহ তিনজন আহত হয়েছে। পরে তাদেরকে দূঘর্টনা কবলিত পুলিশের পিকআপ করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেনের জানান, শনিবার ভাষানটেক থানার লেগুনা পিকআপটি থানা থেকে একটি মামলার ভিকটিম ও আসামিকে নিয়ে আদালতের দিকে রওনা হই। লেগুনা পিকআপটি যখন মৎস্য ভবন অতিক্রম করছিল তখনই একটি মাইক্রোবাসের ধাক্কায় পিকআপের সামনের অংশটা উঠে যায়।

এতে গাড়িতে থাকা দুই পুলিশ ও ভিকটিমসহ তিনজন আহত হয়। পরে তাদেরকে ঢাকা মেডিক্যাল নেয়া হয়। এ সময় ভিকটিমের মাথায় সেলাই করা হয়েছে। পরে ঘাতক মাইক্রোবাসটি ও তার চালক শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT